বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পারিবারিক কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

পারিবারিক কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

এম জাফরান হারুন, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে পারিবারিক কলহের জের ধরে মোঃ শাকিল হাওলাদার (২৫) নামের এক স্বামীর গোপনাঙ্গ কেটে লাপাত্তা হয়ে গেছেন স্ত্রী। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সকালের দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী গ্রামে এঘটনা ঘটে।

আহত স্বামী শাকিল হাওলাদার ওই গ্রামের রফিক হাওলাদারের ছেলে। তার স্ত্রীর নাম মোসাঃ সাথী আক্তার (২২)। তিনি একই ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের মোঃ ইউনুসের মেয়ে।

আহত স্বামীর স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে অন্যের স্ত্রীকে ভাগিয়ে এনে বিয়ে করেন শাকিল। বিয়ের পর থেকে তাদের দুইজনের মধ্যে দ্বন্ধ চলছে। একাধিক বার মারামারির ঘটনাও ঘটেছে। এনিয়ে একাধিক বার শালিস বৈঠকও হয়েছে। শনিবার রাতেও দুই জনের মধ্যে ঝগড়া হয়। রবিবার সকাল ৭টার দিকে ঘুমান্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ফাতেমা আক্তার জুথী জানান, ধারালো ছুরি বা চাকু দিয়ে গোপনাঙ্গ কাটা হয়েছে। পুরোপুরি কেটে বিচ্ছিন্ন করা হয়নি। প্রায় ৭০ শতাংশ কেটে ফেলা হয়েছে। তবে রোগী আশঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসক।

আহত শাকিল হাওলাদার বলেন, ‘যা হবার হয়েছে, কিছু বলার নাই’তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।

এবিষয়ে বাউফল থানার ওসি মোঃ কামাল হোসেন বলেন, এরকম কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। (১৪/১০/২০২৪)

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana